তাওহিদ বিষয়ক কিছু প্রশ্ন উত্তর শায়ক মোতিউর রহমান মাদানি


আস্‌সালামুয়ালাইকুম ভাই ও বোনেরা। বর্তমানে বাংলা ভাষায় ইসলামের বিভিন্ন বিষয়ের উপর কুরআন ও সহীহ হাদিসের আলোকে বক্তব্য দেওয়া কয়েকজন খ্যাতিসম্পন্ন বক্তাদের মধ্যে শেইখ মতিউর রহমান মাদানি হলেন অন্যতম। আজ পর্ব ৭-এ নিয়ে এলাম তারই দেওয়া এবছরের বক্তব্যগুলির সংকলন Bangla Waz Motiur Rahman Madani 2018 mp3 latest lecture free download শিরোনামে। তিনি Peace TV BANGLA এবং সৌদি আরবের Islamic Cultural Center Dammam -এ নিয়মিত এবং ধারাবাহিক ভাবে ইসলামের বিভিন্ন দিক যেমন তাওহীদ, সালাত, রমজান, হজ্জ, জাকাত, জান্নাত, জাহান্নাম, ইসলামিক অর্থনীতি, জীবনব্যবস্থা, ইত্যাদির উপর বিস্তারিত আলোকপাত করেন। তাঁর দেওয়া সমস্ত বক্তব্যগুলি একত্রিত করলে বক্তব্যের সংখ্যা 3000 ছাড়িয়ে যাবে। ইচ্ছা আছে তাঁর সমস্ত বক্তব্যগুলি এই ব্লগে আপলোড করা হবে ইনশাআল্লাহ্‌। আজকের এই পোস্টে তিনি বর্তমানের যে সমস্ত বক্তব্য দিচ্ছেন সেইগুলি আপলোড করা হবে mp3 Format -এ। আপনাদের কাছে একান্ত অনুরোধ, আপনারা তাঁর বক্তব্যগুলি ডাউনলোড করে আপনার পরিবার, আত্মীয়, বন্ধুবান্ধব, প্রতিবেশীদের মাঝে ছড়িয়ে দিন যাতে করে সবাই ইসলামের বিভিন্ন বিষয়গুলির ব্যপারে সঠিক জ্ঞান অর্জন করতে পারে এবং নিজের জীবনে তা ভালোভাবে আমল করতে পারে।

'Bangla Waz Motiur Rahman Madani 2018 mp3 latest lecture free download'
.....................................................................................................................
আস্‌-সালামু-আলাইকুম ভাই এবং বোনেরা। আশাকরি
আল্লাহ্‌র রহমতে আপনারা সকলে ভালোই আছেন। আজকে একটি গ্রন্থের উপর মতিউর রহমান মাদানির দেওয়া বক্তব্যগুলিকে mp3 আকারে আপলোড করব। যে গ্রন্থখানি "কিতাবুত তাওহীদ" নামে সুপ্রসিদ্ধ। যে গ্রন্থে তাওহীদ কি এবং তারই সঙ্গে আমাদের সমাজে প্রচলিত বিভিন্ন প্রকার শিরক এর ব্যাপারে কুরআন এবং সহীহ হাদিসের আলোকে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে। কুরআন এবং হাদিস হতে প্রমানিত যে, আমাদের মনে যদি বিন্দু পরিমাণও শিরক থাকে তাহলে আমরা যতই এবাদত করি না কেন তা কবুল হবে না। তাই ভাই ও বোনেরা আসুন আমরা এই গ্রন্থের উপর দেওয়া বক্তব্যগুলি থেকে তাওহীদ এবং শিরক এর ব্যাপারে জ্ঞান অর্জন করে শিরক মুক্ত হই এবং অপরকেও এই বিষয়ে জানাই। আপনাদের কাছে আমার একান্ত অনুরোধ, এই mp3 বক্তব্যগুলি ডাউনলোড করে আপনার আত্মীয়স্বজন এবং বন্ধুদের মাঝে শেয়ার করুন। তাদের মোবাইল বা ল্যাপটপে এই বক্তব্যগুলি ট্রান্সফার করে তাদের শোনার জন্য অনুরোধ করুন। আল্লাহ্‌ সকল মুসলিম ভাইবোনদের হেদায়াত দিন। আমিন।
mp3 বক্তব্যগুলি ছারাও নিম্নে 'কিতাবুত তাওহীদের ব্যাখ্যা' বইখানি pdf আকারে নিম্নের লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন।

(আপনাদের কাছে বিনিত অনুরোধ, বইটি হার্ড কপি কিনুন এবং পরিচিত মানুষজনদের উপহার দিন)
আপনারা ইসলামের কি বিষয়ের উপর কি ধরনের পোস্ট চান তা আমাদের অবশ্যই জানান।
                                  লেকচারগুলি,
                                 ডাউনলোড করুন
-আসসালামু আলাইকুম--
শেয়ার করুন
সকলের মাঝে বিতরণ করুন
আমার কাছে সরা সরি সহীহ আলেমদের বাংলা ওয়ায নিতে চান যোগাযোগ করুন ইমেল বা মোবাইল নং - 9775094205( ariyanrasikul@gmail.com)

 আপনি চাইলে -Whatapps-Facebook-Twitter-ব্লগ- আপনার বন্ধুদের Email Address সহ অন্য Social Networking-ওয়েবসাইটে শেয়ার করতে পারেন-মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। "কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা" [সহীহ্ মুসলিম: ২৬৭৪]-:-admin by rasikul islam নিয়মিত আপডেট পেতে ভিজিটকরুন -এই ওয়েবসাইটে -https://sarolpoth.blogspot.com/(জানা অজানা ইসলামিক জ্ঞান পেতে runing update) -https://rasikulindia.blogspot.com (ইসলামিক বিশুদ্ধ শুধু বই পেতে, পড়তে ও ডাউনলোড করতে পারবেন). Main Websaite- esoislamerpothecholi.in ,comming soon my best world websaite

Post a Comment

0 Comments