হক্বপন্থি ওলামাদের উপরে খাওয়ারিজদের ভিবিন্ন তোহমত নিয়ে একটি ত্বাত্তিক বিশ্লেষণ...!


হক্বপন্থি ওলামাদের উপরে খাওয়ারিজদের ভিবিন্ন তোহমত নিয়ে একটি ত্বাত্তিক বিশ্লেষণ...!
একটি মুলনীতি জেনে রাখুন -
বিদাতীদের লক্ষণ হচ্ছে আহলে সুন্নাহর ইমাম/ আলেম/দ্বায়ীদের সাথে শত্রুতা পোষণ করা (প্রকাশ্য অথবা অপ্রকাশ্য) এবং তাদেরকে বিভিন্ন আজে বাজে নামে গালি দেওয়া (অনলাইন অথবা অফলাইনে)!
ঠিক তেমনি একটি বহুল প্রচলিত গালি হল -"পেট্রো ডলার/আহলে রিয়াল শাইখ"!!!
এর হাকিকত কি জানেন?
কাদের & কেন এই "গালি" দেওয়া হচ্ছে?
চরমপন্থি /খারিজিরা এই গালি গুলো সবচেয়ে বেশি ইউজ করে থাকে হক্বপন্থি ওলামাদের প্রতি ঘৃনা ছড়িয়ে দিতে! "পেট্রো ডলার শাইখ" এই টার্ম টা মুলত খারেজীরা আহলে সুন্নাহর আলেমদের প্রতি তোহমত লাগিয়ে এটাই বুঝাতে চায় " তাদের(খারিজিদের) অন্যায় বিদ্রোহ, বোমাবাজি রক্তপাতের বিরোধীতা করার পিছনে এসব ওলামারা পশ্চিমাদের থেকে ডলার পায়!(আউজুবিল্লাহ)
তাইতো এসকল আলেমদেরকে শাসকের গোলাম, তাগুতের পাচাটা দালাল, ইয়াহুদী খ্রীস্টানদের এজেন্ট, পেট্রো ডলার আলেম ইত্যাদি গালি দিয়ে বেড়ায়!এরা এতোটাই জাহিল/আহাম্মক যে, তারা জনসম্মুখে বলে বেড়ায় " এসব ওলামাদেরকে আমেরিকা, ইসরায়েল, সিআইএ অর্থ দিয়ে পুষে, তাই তারা আমাদের বিরুদ্ধে ফতওয়াবাজি করে যাতে করে আমাদের চলমান জিহাদকে (আসলে ফিতনা) ধ্বংস করা যায়"!
আবার যখন ওলামাগন তাওহীদের ভুমি সৌদিআরব কে ডিফেন্ড করে কোন বক্তব্য দেন ঠিক তখন এরাই হাউমাউ করে বলে ফেলে "আরে এই শাইখ গুলো তো "আহলে রিয়াল" মানে সৌদি সরকার কর্তৃক রিয়াল প্রাপ্ত শাইখ!!! ----লা নাতুল্লাহি আলাল কাজিবিনআমিন

#পর_সমাচার
গত কিছুদিন আগে ঠিক এমনি একজন "আহলে রিয়াল" শাইখের সাথে কথা হচ্ছিলো! এক ফাকে জিজ্ঞেস করলাম "উস্তাদ" যদি কিছু মনে না করেন তাহলে একটা প্রশ্ন করতাম যদিও প্রশ্ন টা আপত্তিকর! হেসে বললেন -জি বলেন:-
বললাম -শাইখ ইসলামী সেন্টারে আপনাকে সম্মানী কত দেওয়া হয়?
জবাবে যে এমাউন্ট বললেন- তা আমার বেতনের সাথে সামান্য পার্থক্য!
জিজ্ঞেস করলাম - শাইখ আমার পরিবারের জন সদস্যা নিয়েও চলতে হিমশিম খাই, আপনার পরিবার তো আরও বড়....
জবাবে শুধু এতটুকু বললেন -ভাই,আলহামদুলিল্লাহ কোন'মতে চলে যায়! আর স্ত্রী /সন্তানের ভবিষ্যৎ নিয়ে কখনো চিন্তিত হই নি! ফিউচারের জন্য কোন অর্থকড়ি জমা করতে না পারলেও অন্তত সন্তানগুলো একটি উপযুক্ত পরিবেশ পেয়েছে এবং মানুষ হচ্ছে, এটা বা কম কিসের? (আলহামদুলিল্লাহ)
সন্তানদেরকে সবসময় একটা কথাই বলি -" আব্বু কখনো কারো কাছে হাত পাতবে না, দ্বীন বিক্রি করিও না দুনিয়ার বিনিময়ে, প্রয়োজনে মাটি কেটে জিবিকা নির্বাহ করিও"!
কথাগুলো শুনে চোখের পানি আটকাতে পারিনি কিন্তু তারপরও #আপনারা__আহলে_রিয়াল_শাইখ!!!

এইতো সেদিক কথা বলতেছিলাম উস্তাদের এক ছাত্রের সাথে!কথার এক ফাকে বললেন"আমাদের উস্তাদ গতকাল রাত ১২ টায় মাহফিল শেষ করে ফজরের পর পর রওয়ানা দেন আরেকটি মাহফিলে এ্যাটেন্ড করার জন্য! দুপুরে মাহফিল শেষ করে একটা নিম্নমানের হোটেলে গিয়ে নিজ পকেটের পয়সা দিয়ে খানা খেয়ে একটা ট্যাক্সিতে করে বাসায় ফিরে যান!

আহা! যারা ঘণ্টার পর ঘণ্টা /লেকচারের পর লেকচার দিয়ে যারা কখনো কারো কাছে একটা পয়সাও দাবি করেননি তারাই আজ পেট্রো ডলার শাইখ হয়ে গেছে! যাদের নিজস্ব একটি গাড়ি পর্যন্ত কেনার সৌভাগ্য হয়নি আজ পর্যন্ত, তারাই কিনা আহলে রিয়াল খেতাবে ভুষিত!

আল্লামা নাছির উদ্দিন আলবানি রাহি:সম্পকে কে না জানে! তিনি ছিলেন একজন ঘড়ির মেকানিক!
মৃত্যুর আগে উল্লেখ্য করার মত সম্পদ রেখে যেতে পারেন নি স্ত্রী /সন্তানদের জন্য তারপরও খারিজিদের মুখ থেকে রেহাই পেয়েছেন কি?
শায়খ মুহাম্মাদ বিন সালেহ আল-উসাইমিন রাহি: এক ছাত্র বলেছেন, শায়খের ব্যংক-ব্যালান্সতো দূরের কথা, মৃত্যুর পূর্বে তিনি শুধুমাত্র মাটির একটি ঘর রেখে গেছেন তার পরিবারের লোকদের জন্য
আহা! তারপরও এরাই নাকি দরবারী শাইখ?
ইয়ামানের বিখ্যাত সুন্নী মাদ্রাসা, দারুল হাদীস দাম্মাজের প্রতিষ্ঠাতা, শায়খ মুক্ববিল বিন হাদী আল-ওয়াদী রাহি: কথা না বললেই নয়! উনার বিরুদ্ধে চরমপন্থিরা অভিযোগ করে (বিশেষ করে আল কায়েদা) তিনি নাকি টাকা খেয়ে জিহাদের বিরুদ্ধে ফতোয়া দিয়েছেন !
অথচ শায়খ মুক্ববিল রাহি: কাছ থেকে তার ছাত্ররা বর্ণনা করেছেন, কোনদিন যদি শায়খের কাছে অতিরিক্ত রুটি থাকতো সেটা তিনি ঘরের একটা খুঁটির গর্তে ভরে রাখতেন পরে যেইদিন খাবার থাকতো না ঘরে সেইদিন সেই গর্ত থেকে রুটিটা বের করতেন কখনো কখনো পুরনো সেই রুটি থেকে তেলাপোকা তাড়িয়ে সেই রুটিই খেয়ে নিতেন!!!
আহা! তারপরও আপনারা #পেট্রো_ডলার_শাইখ!
হে বিষাক্ত গোশতখোর--যারা এত কষ্টে দুনিয়ার জীবন অতিবাহিত করেছে/করছে তারাই কিনা আজ তোমাদের কাছে "দালাল" হিসেবে খ্যাত!
যেই ওলামারা জীবনের শেষদিন পর্যন্ত উম্মতকে বিশুদ্ধ দ্বীন শিক্ষা দিয়ে গেছেন, যারা ছিলেন সত্যিকার অর্থে নবী-রাসূলদের ওয়ারিশ, অথচ তোমার মত যুবক যারা এই সমস্ত আলেমদের দারসে বসার মতো যোগ্যতাই রাখো না, সেই তুমি কিনা উঠতে বসতে দুনিয়াত্যাগী এসকল আলেমদের নামে/বেনামে গালিগালাজ করছো!!!
যুবক! এখনো সময় আছে ফিরে এসো!
#
কলাম-আখতার বিন আমির
ছালালাহ-ওমান

সমস্থ অডিও পেতে- https://salafimp3.blogspot.com/ 

 ► ১ম পর্বঃ বা ব্লগে পড়ুন

খারিজি চিহ্নিতকরণ  তাদের বৈশিষ্ট্ pa-1
► ২য় পর্বঃ
খারিজি চিহ্নিতকরণ  তাদের বৈশিষ্ট্ pai 2
► 
৩য় পর্বঃ
খারিজি চিহ্নিতকরণ  তাদের বৈশিষ্ট্pa-3
► 
৪র্থ পর্বঃ
খারিজি চিহ্নিতকরণ  তাদের বৈশিষ্ট্pa-4
► 
৫ম পর্বঃ
খারিজি চিহ্নিতকরণ  তাদের বৈশিষ্ট্pa-5
► 
৬ষ্ঠ পর্বঃ
খারিজি চিহ্নিতকরণ  তাদের বৈশিষ্ট্pa-6
► 
৭ম পর্বঃ
খারিজি চিহ্নিতকরণ  তাদের বৈশিষ্ট্ pa-7
► 
৮ম পর্বঃ
খারিজি চিহ্নিতকরণ  তাদের বৈশিষ্ট্ pa-8
► 
৯ম পর্বঃ
খারিজি চিহ্নিতকরণ  তাদের বৈশিষ্ট্য ৯ম  শেষ পর্ব!
■ আরও পড়তে 
সকল পর্ব পেতে লিঙ্কে ক্লিক -

খারেজীদের বিভ্রান্তির মুল কারণসমুহঃ
লিংকঃ ►https://m.facebook.com/story.php?story_fbid=1026321017528650&id=100004522838130
► 
আত্নঘাতি বোমা হামলা কি জায়েজ?
আল্লামাহ মুহাম্মাদ বিন ছালেহ আল উছাইমিন রাহিমাহুল্লাহ -
https://m.facebook.com/story.php?story_fbid=1110488659111885&id=100004522838130
► 
আত্নঘাতি হামলার বিধানঃ
আল্লামাহ সালিহ আল ফাউজান হাফিয্বাহুল্লাহ -
https://m.facebook.com/story.php?story_fbid=1110113882482696&id=100004522838130
► 
নিজেকে বিস্ফোরিত করে দেয়ার বিধানঃ
শাইখ ছলেহ আল মুনাজ্জিদ হাফিয্বাহুল্লাহ -
https://m.facebook.com/story.php?story_fbid=1112068558953895&id=100004522838130

বল,এটিই আমার পথস্পষ্ট জ্ঞানের ভিত্তিতে আল্লাহর দিকে আহবান করি নিয়মিত আপডেট পাবেন- Important Knowledge= নির্ভেজাল জ্ঞান পেতে ভিজিট করুন এই সাইটেhttps://sarolpoth.blogspot.com আলাদা আলাদা সাজানো আছে... আপনি চাইলে ওয়েবসাইটটি এবং লেখাগুলি,বা অন্যান্য জিনিস গুলি শেয়ার করে বন্ধুদের জানিয়ে দিতে পারেন এতে আপনার  আমার ইনশাআল্লাহ সাদকায়ে জারিয়া হবে.ইসলামিক বই পেতে-রাসিকুল ইন্ডিয়া serch rasikulindia